শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
ইপিজেডে সন্ত্রাসী কর্মকাণ্ড,দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে বিএনপির বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  আমি কেন বারবার আসামি হচ্ছিঃ সরদার বেলায়েত হোসেন মুকুল বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা ৫ আগস্টে, হত্যা মামলায়, নওয়াব হাবিবুল্লাহ কলেজের সাবেক অধ্যক্ষ গ্রেফতার* তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক

ঠাকুরগাঁওয়ে অর্ধদগ্ধ এক নারীর মরদেহ উদ্ধার

ঠাকুরগাঁওয়ে অর্ধদগ্ধ এক নারীর মরদেহ উদ্ধার

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ মোছাঃমোস্তাকিমা রহমান (তাহা) // দৈনিক ঢাকার কন্ঠ নিউজ

 

ঠাকুরগাঁও শহরের তাঁতী পাড়া এলাকার একটি মার্কেটের গলি থেকে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ জুলাই) সকালে নিজ বাড়ির পাশে গলি থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। মৃত শান্তনা রায় মিলি (৪৬) শহরের তাঁতীপাড়া এলাকার সমির কুমার রায় সোনার স্ত্রী।

পুলিশ জানায় ৯৯৯ এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মৃত নারীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে। তবে তার শরীরের কিছু অংশে আগুনে পুড়ে যাওয়ার চিহ্ন পাওয়া যায়, তদন্ত অব্যাহত থাকবে। রহস্য উদঘাটনে পিবিআই, সিআইডিসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কাজ করছে।

মৃত ওই নারীর স্বামী সোনা বলেন আমার স্ত্রী সকালে ঘুম থেকে উঠে পূঁজা সেরে বাড়ির বাহিরে যায়। পরে বাড়ির পাশেই মার্কেটের গলিতে তার মরদেহ প্রতিবেশীরা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। সে ডায়রীতে লিখে যায় মৃত্যুর জন্য কেউ দায়ি নয়। তবে স্থানীয়রা জানায় ঘটনার সুষ্ঠু তদন্ত করে যদি কেউ এর সাথে জড়িত থাকে, তাদের চিহ্নিত করে আইনের আওতায় নেয়ার আহবান জানান তারা।

ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম, রহস্য উদঘাটনে কাজ করছে একটা চৌকস দল ময়না তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

মোছাঃমোস্তাকিমা রহমান (তাহা)
ঠাকুরগাঁও।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com