সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
বনানীতে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার  খিলক্ষেত প্রেসক্লাবের-২০১১ সালের পর আহ্বায়ক কমিটি গঠন ২০২৪ কিস্তির টাকা না দেওয়ায় গরু নিয়ে গেল এনজিওর লোকজন মাধবপুরে সাবেক প্রতিমন্ত্রীসহ ৪৬ জনের বিরুদ্ধে যুবদল নেতার মামলা  বৈষম্যবিরোধী ছাত্র হত্যা মামলা : এজাহারভুক্ত পলাতক আসামি শাহ আলম তুরাগে আটক ব্যাংক লুটেরাদের দেশে ফিরে এনে বিচারের আওতায় নিতে হবে: মির্জা ফখরুল হাজীক্যাম্পের সামনে বঙ্গোমাতা মাধ্যমিক বিদ্যালয়ের সড়কের দুই পাশে বসেছে ভাসম্যান বাজা,মাদকসেবিদের দৌরাত্ম  লালমনিরহাটে ফেন্সিডিল সহ নাছিমা গ্রেফতার টস জিতে বোলিংয়ে বাংলাদেশ বিশ্বব্যাংক ভাইস প্রেসিডেন্ট মার্টিন রাইসার আজ আসছেন

নেত্রকোনার বারহাট্টায় শেখ কামালের ৭২তম জন্মদিন পালিত

নেত্রকোনার বারহাট্টায় শেখ কামালের ৭২তম জন্মদিন পালিত

দৈনিক ঢাকার কন্ঠ নিউজ প্রতিনিধি : সোহেল খান দূর্জয় নেত্রকোনা /

নেত্রকোণার বারহাট্টায় যথাযত উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠপুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের(৫ আগস্ট বৃহস্পতিবার ) ৭২তম জন্মবার্ষিকী উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে বারহাট্টা উপজেলা প্রশাসনের পক্ষ হতে পরিষদ প্রাঙ্গনে নানাবিধ কর্মসূচীর আয়োজন করা হয়। অন্যান্য কর্মসূচীর মধ্যে ছিল পুষ্প অর্পণ ও আলোচনা সভা। সকাল দশটায় উপজেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ মাইনুল হক কাশেম ও উপজেলা নির্বাহী অফিসার এস. এম. মাজহারুল ইসলাম শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্প অর্পণের মাধ্যমে কর্মসূচীর সূচনা করেন। এসময় উপজেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, বাংলাদেশ পুলিশ ও বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠণের পক্ষ হতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। সকাল এগারটায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার সভাপতিত্ব করেন। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ মাইনুল হক কাশেম। অন্যান্যের মধ্যে সহকারী কমিশনার (ভূমি) সানজিদা চৌধুরী, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোস্তাফিজুর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহসান , সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা কাজী আব্দুল ওয়াহেদ ও সাংগঠনিক সম্পাদক দীপক কুমার সাহা সেন্টু, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা শাহ মুহাম্মদ আব্দুল কাদের প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন বারহাট্টা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ফেরদৌস আহমেদ বাবুল প্রমূখ।

সোহেল খান দূর্জয়
নেত্রকোনা প্রতিনিধি
০৫.০৮.২০২১

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com