শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০২:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
ইপিজেডে সন্ত্রাসী কর্মকাণ্ড,দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে বিএনপির বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  আমি কেন বারবার আসামি হচ্ছিঃ সরদার বেলায়েত হোসেন মুকুল বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা ৫ আগস্টে, হত্যা মামলায়, নওয়াব হাবিবুল্লাহ কলেজের সাবেক অধ্যক্ষ গ্রেফতার* তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক

ঠাকুরগাঁওয়ে ট্রাক, ট্র্যাংকলরী, কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের সংবাদ সম্মলন 

ঠাকুরগাঁওয়ে ট্রাক, ট্র্যাংকলরী, কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের সংবাদ সম্মলন 

 

মোছাঃমোস্তাকিমা রহমান( তাহা) ঠাকুরগাঁও প্রতিনিধি \দৈনিক ঢাকার কন্ঠ নিউজ

 

করােনাকালীন সময়ে সরকার ঘােষিত প্রনােদনার আর্থিক সহোযাগিতা নিয়ে মিথ্যাচার ও বিভ্রান্তিকর তথ্য ছড়ানাের প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

 

জেলা ট্রাক, ট্র্যাংকলরী, কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি ও জাতীয় শ্রমিক লীগ ঠাকুরগাঁও জেলা শাখার সহ-সভাপতি সুজন আলীর আয়ােজনে বুধবার দুপুরে শহরের বাসস্ট্যান্ড এলাকায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

লিখিত বক্তব্যে সুজন বলেন, সংগঠনের কমিটির মেয়াদ গত এপ্রিলে শেষ হয় গেলে নতুন করে নির্বাচনের জন্য তফশীল ঘােষনা করা হয়। সে অনুযায়ী মনােয়ন বিতরণ, গ্রহণ ও প্রতীক বরাদ্দ হলেও কােভিড-১৯ এর কারনে সকল কার্যক্রম বন্ধ ঘােষনা করে নির্বাচন পরিচালনা কমিটি। এ অবস্থায় বিদায়ী কমিটির সভাপতি জয়নুদ্দিন ও সাধারণ সম্পাদক রবিউল ইসলাম ওরফে রবি লকডাউনে বিভিন্ন জায়গায় সরকার ঘােষিত প্রনােদনার আর্থিক সহযােগিতা নিয়ে মিথ্যাচার ও বিভ্রান্তিকর তথ্য ছড়ান। এমনকি বিভিন্ন মন্ত্রনালয়ে এ বিষয় বিভ্রান্তিকর তথ্য দিয়ে চিঠি প্রেরন করেন। এতে সংগঠনের শ্রমিকদের মধ্যে বিভিন্ন রকম বিভ্রান্তি ও খারাপ মনোভাব দেখা দেয়।

 

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসে বিদায়ী কমিটির তালিকা অনুযায়ী ৬ হাজার শ্রমিকের প্রনােদনার নামের তালিকা প্রেরন করেন। সে অনুযায়ী ৬ হাজারর মধ্য ৩ হাজার ৫শ জনের মত শ্রমিক ইতিমধ্যে ত্রানসহ প্রনােদনার টাকা গ্রহন করেছেন। কিন্তু বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রমিকেরা প্রনােদনার টাকা পাননি বলে গুজব, মিথ্যাচার ও আপত্তিকর কথা ছড়াচ্ছেন।

 

এ অবস্থায় সংগঠনের সাবেক সভাপতি সুজন আলী বর্তমান সরকারের শ্রমিকবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাবমূর্তি ক্ষুন্ন সেই সাথে সংগঠনের সুনাম ও সম্মানহানী ক্ষুন্ন করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

 

 

মোছাঃমোস্তাকিমা রহমান( তাহা)

ঠাকুরগাঁও প্রতিনিধি।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com