সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
বনানীতে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার  খিলক্ষেত প্রেসক্লাবের-২০১১ সালের পর আহ্বায়ক কমিটি গঠন ২০২৪ মাধবপুরে সাবেক প্রতিমন্ত্রীসহ ৪৬ জনের বিরুদ্ধে যুবদল নেতার মামলা  বৈষম্যবিরোধী ছাত্র হত্যা মামলা : এজাহারভুক্ত পলাতক আসামি শাহ আলম তুরাগে আটক ব্যাংক লুটেরাদের দেশে ফিরে এনে বিচারের আওতায় নিতে হবে: মির্জা ফখরুল হাজীক্যাম্পের সামনে বঙ্গোমাতা মাধ্যমিক বিদ্যালয়ের সড়কের দুই পাশে বসেছে ভাসম্যান বাজা,মাদকসেবিদের দৌরাত্ম  লালমনিরহাটে ফেন্সিডিল সহ নাছিমা গ্রেফতার টস জিতে বোলিংয়ে বাংলাদেশ বিশ্বব্যাংক ভাইস প্রেসিডেন্ট মার্টিন রাইসার আজ আসছেন হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন বেগম খালেদা জিয়া

আটপাড়ায় আসন্ন ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী হতে চান- জহিরুল ইসলাম সামরুজ

আটপাড়ায় আসন্ন ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী হতে চান- জহিরুল ইসলাম সামরুজ

সোহেল খান দূর্জয় নেত্রকোনা প্রতিনিধি-// দৈনিক-ঢাকার-কন্ঠ নিউজ

নেত্রকোনার আটপাড়ায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার ১নং স্বরমুশিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জহিরুল ইসলাম সামরুজ।

ইতিমধ্যে তিনি ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তিনি উপজেলার স্বরমুশিয়া ইউনিয়নের একজন জনপ্রিয় চেয়ারম্যান প্রার্থী।

ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার আগেই ইতিমধ্যেই ওয়ার্ডে ওয়ার্ডে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি।

ছাত্রজীবন থেকেই ছাত্রলীগের রাজনীতি দিয়ে পথ চলা শুরু করেন তিনি। বতর্মানে তিনি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

মো. জহিরুল ইসলাম সামরুজ একজন সাদামনের মানুষ।

তিনি আসন্ন ১নং স্বরমুশিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হিসাবে সফলতার সাথে দায়িত্ব পালন করছেন। এবার স্বরমুশিয়া ইউনিয়নবাসী’রা বলছেন, মহামারি করোনাভাইরাস কালে সততা, দক্ষতা ও দায়িত্বশীলতার পরিচয় দিয়েছেন তিনি।

জনগণের ন্যায্য অধিকার প্রতিষ্ঠায় সর্বদা অগ্রনী ভূমিকা পালন করেছেন দলের ত্যাগী ও নিবেদিত প্রান মো. জহিরুল ইসলাম সামরুজ। নির্বাচনী এলাকার সর্বস্তরের জনগণ তাঁকে চেয়ারম্যান পদে দেখতে চান। জনগণের এ আবদার রক্ষার্থে মো. জহিরুল ইসলাম সামরুজ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে অংশগ্রহণ করার জন্য প্রস্ততি নিয়েছেন।

তিনি সৌজন্য সাক্ষাৎ কালে বলেন, আমি দীর্ঘদিন ধরে বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক হিসেবে দলের জন্য মাঠে কাজ করে যাচ্ছি। আমাদের প্রিয় অভিভাবক নেত্রকোনা-৩ (আটপাড়া -কেন্দুয়া) আসনের মাননীয় সংসদ সদস্য অসিম কুমার উকিল মহোদয়ের হাতেকে শক্তিশালী ও উন্নয়ন মূলক কাজ গুলো আরো গতিশীল করতে আমি জনগণের যে সমস্যা গুলো আছে, সেগুলো সমাধান করতে আমি প্রার্থী হয়েছি। ১নং স্বরমুশিয়া ইউনিয়নবাসীর সেবক হতে চাই আমি।

 

তিনি আরো বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে জনগণের পাশে দাড়াতে চাই এবং তাঁদের সুখ দুঃখ ও বিপদ-আপদে পাশে থাকতে চাই। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ সালে হলে আমি তৃণমূল আওয়ামী লীগের সমর্থন কামনা করি।

বিশেষ সূত্রে জানা যায়, এমপির নির্দেশক্রমে মোঃ জহিরুল ইসলাম সামরুজ তাঁর নিজস্ব অর্থায়নে করোনা ভাইরাসের মহামারীর সময় সাধ্যানুযায়ী কর্মহীন খেটে খাওয়া অসহায় কয়েক শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও হ্যান্ড স্যানিটাইজার মাক্স সহ বিভিন্ন সামগ্রী বিতরণ করেন এছাড়া তিনি গত শীতে কয়েক শত পরিবারকে কম্বল বিতরণ পূর্বের ন্যায় এবারও কম্বল বিতরণ প্রদান করছেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জহিরুল ইসলাম সামরুজ।
তিনি বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে স্বরমুশিয়া ইউনিয়নে জনপ্রিয়তায় সবার শীর্ষে রয়েছে।

সোহেল খান দূর্জয়
নেত্রকোনা প্রতিনিধি
১৬.০৮.২০২১

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com