রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
বনানীতে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার  খিলক্ষেত প্রেসক্লাবের-২০১১ সালের পর আহ্বায়ক কমিটি গঠন ২০২৪ মাধবপুরে সাবেক প্রতিমন্ত্রীসহ ৪৬ জনের বিরুদ্ধে যুবদল নেতার মামলা  বৈষম্যবিরোধী ছাত্র হত্যা মামলা : এজাহারভুক্ত পলাতক আসামি শাহ আলম তুরাগে আটক ব্যাংক লুটেরাদের দেশে ফিরে এনে বিচারের আওতায় নিতে হবে: মির্জা ফখরুল হাজীক্যাম্পের সামনে বঙ্গোমাতা মাধ্যমিক বিদ্যালয়ের সড়কের দুই পাশে বসেছে ভাসম্যান বাজা,মাদকসেবিদের দৌরাত্ম  লালমনিরহাটে ফেন্সিডিল সহ নাছিমা গ্রেফতার টস জিতে বোলিংয়ে বাংলাদেশ বিশ্বব্যাংক ভাইস প্রেসিডেন্ট মার্টিন রাইসার আজ আসছেন হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন বেগম খালেদা জিয়া

আটপাড়া উপজেলার স্বরমুশিয়া ইউপি চেয়ারম্যান আব্দুর সাত্তার আবারও জনপ্রিয়তার শীর্ষে

আটপাড়া উপজেলার স্বরমুশিয়া ইউপি চেয়ারম্যান আব্দুর সাত্তার আবারও জনপ্রিয়তার শীর্ষে

 

সোহেল খান দূর্জয় নেত্রকোনা প্রতিনিধি : দৈনিক ঢাকার কন্ঠ নিউজ

 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনীতির আদর্শে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের কার্যক্রম বুকে লালন করে নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার ১নং স্বরমুশিয়া ইউপি চেয়ারম্যান আব্দুর সাত্তার আবারও জনপ্রিয়তার শীর্ষে।

নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার ১নং স্বরমুশিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামীলীগের স্বরমুশিয়া ইউনিয়নের সভাপতি আব্দুর সাত্তার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতিতে অনুসারী ও শেখ হাসিনার আস্তাভাজন হিসেবে কাজ করে যাচ্ছেন।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নপূরণে মাদক, দূর্ণীতি, জুয়া, দারিদ্র্য মুক্ত ইউনিয়ন উপহার দেওয়ার প্রত্যয় ব্যক্ত করছেন চেয়ারম্যান আব্দুর সাত্তার। তিনি ২০১৬ সালে নৌকা প্রতীক নিয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বরমুশিয়া ইউনিয়েন সাধারণ মানুষের আস্থা অর্জন করে বিজয় লাভ করেন।

এদিকে সবকিছু ঠিকঠাক থাকলে সামনে আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ও তিনি নৌকা প্রতীক পাবেন আশা করা যাচ্ছে জনমত জরীপে। সারা দেশের ন্যায় নির্বাচনী দৌড় ঝাপ শুরু করেছেন ইউপি চেয়ারম্যান প্রার্থীরা। চায়ের দোকান, পাড়া মহল্লা, মাঠঘাট, হাটবাজার সর্বত্র সাধারণ মানুষের মাঝে চলছে সরগরম আলোচনা।

আটপাড়া উপজেলার ১নং স্বরমুশিয়া ইউনিয়নের হেভিওয়েট সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের মধ্য বর্তমান ইউপি চেয়ারম্যান আব্দুর সাত্তার এখন পর্যন্ত জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন।

স্থানীয় এলাকাবাসীর মধ্য স্বরমুশিয়া গ্রামের মিজানুর, অভয়পাশা গ্রামের ইছহাক, ঘাগড়া গ্রামের নুর আলী,সহ আরো অনেকেই বলেন, স্বরমুশিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও স্বরমুশিয়া ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান আব্দুর সাত্তার সাধারণ মানুষের আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদারী হিসেবে কাজ করে যাচ্ছেন। সাধারণ মানুষের মধ্যে অন্য সকল প্রার্থীদের চেয়ে তার জনপ্রিয়তা রয়েছে অনেক বেশি।

আব্দুর সাত্তার চেয়ারম্যান স্বরমুশিয়া ইউনিয়নকে মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব উন্নয়ন সহ একটি মডেল ইউনিয়ন গড়ে তুলতে অঙ্গীকার বদ্ধ। অসহায় মানুষের দ্বার প্রান্তে গিয়ে তাদের কষ্ট এবং বিভিন্ন সামাজিক প্রতিবন্ধকতা গরীব- ধনীর তারতম্য খুব কাছ থেকে উপলব্ধি করেন তাদের পাশে থাকে। তিনি বিশেষ করে সমাজের অসচ্ছল অসহায় গরিব, বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধী মানুষের কাজ করে যাচ্ছেন।

সরজমিনে চেয়ারম্যান আব্দুর সাত্তারের বিষয়ে খোঁজ নিলে জানাযায়, আব্দুর সাত্তার দীর্ঘদিন থেকে অত্র এলাকায় সাধারন মানুষের স্বার্থে উন্নয়ন মূলক কাজের সাথে জড়িত রয়েছেন।অনেক সময় নিজের সামর্থ্য অনুযায়ী গরিব দুঃখী মানুষের পাশে দাড়িয়েছেন। স্থানীয় তরুণ প্রজন্মের জনগণ তাকে আবারও সব সময় কাছে পাবার জন্য এমন একজন জনবান্ধব আব্দুর সাত্তারকে ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

চেয়ারম্যান আব্দুর সাত্তার বলেন,আমি বঙ্গবন্ধুর আর্দশে আদর্শিত হয়ে আওয়ামীলীগ করি। আর আওয়ামীলীগ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে মাঠে কাজ করে যাচ্ছি। ইনশাআল্লাহ এলাকাবাসী চাইলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুনরায় চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হব।এলাকাবাসীর পাশে এখনও আছি ভবিষৎতেও পাশে থাকব। এলাকাবাসির উদ্দেশ্যে করে বলেন- আমি যদি মহান আল্লাহুর রহমতে নির্বাচিত হই ও আমার দেয়া প্রতিশ্রুতি পালন করবই ও অন্যান্য ইউনিয়ন থেকে পিছিয়ে পড়া ১নং স্বরমুশিয়া ইউনিয়নকে একটি আধুনিক ডিজিটাল মডেল ইউনিয়ন গড়ে তোলার চেষ্টা অব্যাহত রাখবো ইনশাআল্লাহ।

সোহেল খান দূর্জয়
নেত্রকোনা প্রতিনিধি
২৯.০৯.২০২১

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com