রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
বনানীতে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার  খিলক্ষেত প্রেসক্লাবের-২০১১ সালের পর আহ্বায়ক কমিটি গঠন ২০২৪ মাধবপুরে সাবেক প্রতিমন্ত্রীসহ ৪৬ জনের বিরুদ্ধে যুবদল নেতার মামলা  বৈষম্যবিরোধী ছাত্র হত্যা মামলা : এজাহারভুক্ত পলাতক আসামি শাহ আলম তুরাগে আটক ব্যাংক লুটেরাদের দেশে ফিরে এনে বিচারের আওতায় নিতে হবে: মির্জা ফখরুল হাজীক্যাম্পের সামনে বঙ্গোমাতা মাধ্যমিক বিদ্যালয়ের সড়কের দুই পাশে বসেছে ভাসম্যান বাজা,মাদকসেবিদের দৌরাত্ম  লালমনিরহাটে ফেন্সিডিল সহ নাছিমা গ্রেফতার টস জিতে বোলিংয়ে বাংলাদেশ বিশ্বব্যাংক ভাইস প্রেসিডেন্ট মার্টিন রাইসার আজ আসছেন হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন বেগম খালেদা জিয়া

দেশে সমাজ নষ্টকারী বিনষ্টকারীদের ঠাঁই নাই: সমাজ কল‍্যান প্রতিমন্ত্রী

দেশে সমাজ নষ্টকারী বিনষ্টকারীদের ঠাঁই নাই: সমাজ কল‍্যান প্রতিমন্ত্রী

 

সোহেল খান দূর্জয় নেত্রকোণা প্রতিনিধি: দৈনিক ঢাকার কন্ঠ নিউজ

 

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু, এমপি বলেছেন, হিন্দু-মুসলিম, বৌদ্ধ-খ্রীষ্টান- সবাই মিলে আমরা বিশ্বে অ-সাম্প্রদায়িকতার নজির সৃষ্ঠি করেছি। কোনভাবেই এই সম্প্রিতি নষ্ট হতে দেয়া হবে না। সম্প্রিতি বিনষ্টকারীদের দেশে ঠাঁই নেই। মন্ত্রী (১৪ অক্টোবর বৃহস্পতিবার) নেত্রকোণার বারহাট্টা উপজেলায় অনুষ্ঠিত দূর্গা পূজার বিভিন্ন মন্ডপ পরিদর্শনকালে এ কথা বলেন। এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান ও সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুল ওয়াহেদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ মাইনুল হক, উপজেলা নির্বাহী অফিসার এস. এম. মাজহারুল ইসলাম, বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান, সদর ইউনিয়নের চেয়ারম্যান কাজী সাখাওয়াত হোসেন, পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার সাহা সেন্টু ও সাধারন সম্পাদক মৃনাল কান্তি জোয়ারদার টুপুর প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্ত্রী বলেন, এক শ্রেণীর লোক ধর্মীয় সম্প্রিতি নষ্ট ও বিশৃঙ্খলা সৃষ্ঠির জন্য বিভিন্নভাবে ষরযন্ত্র চালিয়ে যাচ্ছে। কোথাও শান্তিভঙ্গের কোন তৎপরতার খবর পাওয়া গেলে পুলিশকে খবর দিবেন। কেউ আইন নিজের হাতে তুলে নেবেন না। গুজবে কান দেবেন না।

উল্লেখ্য যে, চলতি বছর উপজেলায় মোট ৫২টি মন্ডপে দূর্গা পূজা অনুষ্ঠিত হচ্ছে। প্রতিটি মন্ডপে অতিথিদের আপ্যায়নের জন্য উপজেলা প্রশাসনের পক্ষ হতে ৫শ’ কেজি করে চাল ও জেলা প্রশাসনের পক্ষ হতে নগদ ৫ হাজার করে টাকা প্রদান করা হয়েছে। এদিকে উপজেলা পরিষদের চেয়ারম্যান ব্যক্তিগত তহবিল হতে প্রতিটি মন্ডপের জন্য ১ হাজার করে নগদ টাকা প্রদান করেছেন।

 

 

সোহেল খান দূর্জয়

নেত্রকোনা প্রতিনিধি

১৪.১০.২০২১

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com