শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আমি কেন বারবার আসামি হচ্ছিঃ সরদার বেলায়েত হোসেন মুকুল বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা ৫ আগস্টে, হত্যা মামলায়, নওয়াব হাবিবুল্লাহ কলেজের সাবেক অধ্যক্ষ গ্রেফতার* তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা

লালমনিরহাটে ২০০বোতল ফেন্সিডিলসহ ট্রাক উদ্ধার

মো.হাসমত উল্ল্যাহ,লালমনিরহাট প্রতিনিধি।। নিউজ দৈনিক ঢাকার

লালমনিরহাট জেলার পাটগ্রাম থানার পৌরসভার কলেজ মোড়ে শারমিলা ফিলিং স্টেশনের কাছে  পুলিশ বিশেষ  অভিযান চালিয়ে ২০০বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল উদ্ধার করেন।
গত(১৫ই এপ্রিল)২০২২ইং রাতে  লালমনিরহাটের পাটগ্রাম থানার অফিসার  ইনচার্জ (ওসি)ওমর ফারুক এর নেতৃত্বে এসআই মিন্টু চন্দ্র রায়, এসআই জাহাঙ্গীর আলম, এসআই আবুল কালাম,ও সঙ্গীয় ফোর্স সহ পাটগ্রাম থানাধীন পাটগ্রাম পৌরসভার কলেজ মোড়ে অবস্থিত শারমিলা ফিলিং স্টেশন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে পাটগ্রাম থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে ট্রাকসহ ট্রাকের টুল বক্স হইতে দুটি বস্তায় মোট ২০০ বোতল ফেনসিডিল উদ্ধার করেন পাটগ্রাম থানার পুলিশ।
 পরবর্তীতে পলাতক আসামীর বিরুদ্ধে পাটগ্রাম থানায় একটি মামলা হয়। মামলা নং -১৬, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) টেবিলের ১৪(গ)/৩৮ রুজু করা হয়েছে।
পাটগ্রাম থানার অফিসার  ইনচার্জ(ওসি)ওমর ফারুক, জানান গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার কলেজ মোড়ে শারমিলা ফিলিং স্টেশনের কাছে  পুলিশ বিশেষ  অভিযান চালিয়ে ২০০বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল ও একটি ট্রাকসহ উদ্ধার করেন পাটগ্রাম থানার পুলিশ।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com