শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
আমি কেন বারবার আসামি হচ্ছিঃ সরদার বেলায়েত হোসেন মুকুল বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা ৫ আগস্টে, হত্যা মামলায়, নওয়াব হাবিবুল্লাহ কলেজের সাবেক অধ্যক্ষ গ্রেফতার* তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা

ঠাকুরগাঁওয়ে সড়কে অবৈধ পার্কিং অপসারণে ট্রাফিক পুলিশের প্রচারণা।

মোঃ আবুল হাসান ঠাকুরগাঁও প্রতিনিধিঃ নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

ঠাকুরগাঁওয়ে সড়কের পাশে অবৈধ ট্রাক পার্কিং অপসারণসহ ট্রাফিক আইন মেনে চলতে ট্রাকের চালকসহ কর্মচারীদের মাঝে সচেতনামূলক প্রচারণা করেছেন জেলা ট্রাফিক পুলিশ।

সোমবার (৫ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় ঠাকুরগাঁও পুলিশ সুপারের নির্দেশে শহরের বাসস্ট্যান্ড এলাকায় এই প্রচারণা করে ট্রাফিক পুলিশ। এর আগে বিভিন্ন গণমাধ্যমে সড়কের উপর অবৈধ ট্রাক পার্কিং নিয়ে একটি সংবাদ প্রকাশ করা হয়।

সরেজমিনে গিয়ে দেখা যায়, হাতে একটি মাইক নিয়ে ট্রাক চালক ও কর্মচারীদের সড়কের উপর গাড়ি পার্কিং না করার অনুরোধ করছেন ট্রাফিক পুলিশ।একদিকে যেমন করা হচ্ছে মাইকিং অপরদিকে চালক ও যানবাহনের কর্মচরীদের ডেকে বুঝানো হচ্ছে সড়কের আইন মেনে চলার জন্য। সেই সাথে পথচারীদের দুর্ভোগের কথা বলছেন ট্রাফিক পুলিশ।

ঠাকুরগাঁও ট্রাফিক ইন্সপেক্টর আমজাদ হোসেন বলেন, জেলার পুলিশ সুপারের নির্দেশে আমরা আজ শহরের বিভিন্ন পয়েন্টে এই প্রচারণা করে যাচ্ছি। আমরা হ্যান্ড মাইর্কিং করছি, সেই সাথে চালকসহ তাদের কর্মচারীদের ডেকে নিয়ে এসে ট্রাফিক আইন বুঝিয়ে দিচ্ছি।সড়কের উপর ট্রাক রাখায় পথচারীদের দুর্ভোগের বিষয়গুলো বুঝিয়ে বলছি আমরা।

তিনি আরো বলেন, প্রথম দিনে আমরা তাদের বুঝিয়ে বলেছি। আমরা তাদের কিছু সময় দিচ্ছি যাতে তারা এখান থেকে ট্রাকগুলো সরিয়ে নেয়। যেহেতু এখানে তারা গাড়ি মেরামত করেন সেক্ষেত্রে আমরা বলেছি রাস্তা থেকে দূরে গিয়ে সেটি মেরামত করতে হবে।

সেই সাথে যেখানে মেরামত করা হবে তার সামনে নো পার্কিং একটি বোর্ড লাগিয়ে দিতে হবে। কাজ দ্রুত শেষ করে নিজস্ব স্থানে গিয়ে রাখতে হবে। তারা যদি ট্রাফিক আইন মেনে না চলে তাহলে আমরা আমাদের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে হবে।

সচেতনামূলক প্রচারনায় ট্রাফিক ইন্সপেক্টর আমজাদ হোসেন, ফারুক হোসেন, টিআই প্রদীপসহ ট্রাফিকের পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com