শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আমি কেন বারবার আসামি হচ্ছিঃ সরদার বেলায়েত হোসেন মুকুল বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা ৫ আগস্টে, হত্যা মামলায়, নওয়াব হাবিবুল্লাহ কলেজের সাবেক অধ্যক্ষ গ্রেফতার* তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা

লালমনিরহাটে ১৭কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী উজ্জ্বল গ্রেফতার

 

 

মো.হাসমত উল্লাহ,লালমনিরহাট।।। নিউজ দৈনিক ঢাকার 

 

 

লালমনিরহাটের সদর থানার বিশেষ অভিযান চালিয়ে কুলাঘাট ইউনিয়নের টিকটিকির বাজার এলাকায় হইতে ১৭ কেজি ৫০০ গ্রাম মাদকদ্রব্য গাঁজা ও অটো ইজি বাইক সহ ১জন কে গ্রেফতার করেন লালমনিরহাট সদর থানার পুলিশ।

 

লালমনিরহাটের সদর থানার অফিসার ইনচার্জ ওসি এরশাদুল আলম, এর নেতৃত্বে এসআই মোঃ মিজানুর রহমান ও এএসআই মোঃ ফরহাদ হোসেন,ও সঙ্গীয় ফোর্স সহ লালমনিরহাট সদর থানাধীন কুলাঘাট ইউনিয়নের টিকটিকির বাজার হইতে অনুমান ৫০০ গজ উত্তরে হবির মোড়ে জনৈক হবির পান সিগারেটের দোকানের পশ্চিম পাশ্বে কুলাঘাট টু বড়বাড়ি গামী পাকা রাস্তার উপর হইতে উজ্জল চন্দ্র রায়(৩৫) এর হেফাজতে থাকা ১৭ কেজি ৫০০ গ্রাম মাদকদ্রব্য গাঁজা মাদক পরিবহনে ব্যবহৃত ব্যাটারী চালিত অটো ইজি বাইকসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। এবং পুলিশ উপস্থিত টের পেয়ে অপর আসামী মমিন মিয়া(২৫) পালীয়ে যায়।

 

গ্রেফতারকৃত আসামী হলেন উজ্জল চন্দ্র রায়(৩৫), পিতা-মহেশ্বর চন্দ্র রায়, গ্রাম- তিস্তা (মাঝাপাড়া),থানা ও জেলা -লালমনিরহাট।

পলাতক আসামী হলেন মমিন মিয়া(২৫), পিতা-অজ্ঞাত ,সাং- অজ্ঞাত, থানা- ফুলবাড়ী, জেলা –কুড়িগ্রাম। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে লালমনিরহাট সদর থানায় একটি মালা হয় মামলা নং-১৪, ধারা- ৩৬ (১) সারণির ১৯(গ)/৪১) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ রুজু করা হয়।

 

লালমনিরহাটের সদর থানার অফিসার ইনচার্জ ওসি এরশাদুল আলম,জানান গোপন সংবাদের ভিত্তিতে কুলাঘাট ইউনিয়নের টিকটিকির বাজার এলাকায় হইতে ১৭ কেজি ৫০০ গ্রাম মাদকদ্রব্য গাঁজা ও অটো ইজি বাইক সহ ১জন কে গ্রেফতার করেন লালমনিরহাট সদর থানার পুলিশ।

 

 

 

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com